বুধবার , আগস্ট ২২ ২০১৮
Breaking News
Home / সিলেট / সুনামগঞ্জ / ছাতকে পুলিশী বাঁধায় আ’লীগের বিক্ষোভ মিছিল ও সভা
for Call: 01741616874

ছাতকে পুলিশী বাঁধায় আ’লীগের বিক্ষোভ মিছিল ও সভা

নাছির উদ্দিন:
ছাতকে পুলিশের বাঁধায় আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আ’লীগ নেতা ফারুক মিয়ার খুনীদের গ্রেফতারের দাবিতে ও ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরিসহ নেতৃবৃন্দকে কটাক্ষ করার প্রতিবাদে মঙ্গলবার জাউয়াবাজারে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
জাউয়া ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে খিদ্রাকাপন এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করা হলে জাউয়া স: প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছার পর পুলিশের বাঁধার মুখে পড়ে। এ সময় পুলিশের সাথে আ’লীগ নেতাদের বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে বিক্ষোভকারিদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে বাজারে আসা লোকজন ও ব্যবসায়িদের মধ্যে ছড়িয়ে পড়ে অজানা আতঙ্ক।

সারা দেশে allbdnews24.com এ জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহিরা আবেদন করুন– allbdnewsn24@gmail.com

পরে উপস্থিত নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলে বিদ্যালয় সংলগ্ন এলাকায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। জাউয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি রেজা মিয়া তালুকদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আবদুল হকের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায়
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের আহবায়ক কমিটির সদস্য দেওয়ান আবুল কালাম মাস্টার, শাহীন মিয়া তালুকদার, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক আহবাব মিয়া তালুকদার সাজু, আ’লীগ নেতা সোহরাব আলী, রুহুল আমিন তালুকদার, আরশ আলী খান ভাসানী, আজাদ মিয়া মেম্বার, শফিকুল হক মহাজন, জলকদর আলম, সমছুখাঁ, আবদুর রহিম, নিহত ফারুক মিয়ার ভাই মানিক মিয়া, আকিক মিয়া, আ’লীগ নেতা সিরাজ মিয়া, আবদুস সালাম, সামছুল ইসলাম, ফয়জুল ইসলাম, যুবলীগ নেতা লায়েক মিয়া তালুকদার, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সাইফুল আলম, স্বেচ্ছাসেবকলীগ নেতা রেজাউল করিম, ইউনিয়ন আ’লীগ নেতা লাল মিয়া, নুর মিয়া, মাহবুব এলাহী সেলিম, জয়নাল আবেদীন, লেছন মিয়া, কামাল মিয়া তালুকদার, মহিতুজ্জামান তালুকদার, মুক্তাদির আলী, প্রবাসী ফয়জুল হক, যুবলীগ নেতা নজরুল ইসলাম, জিয়াউর রহমান, জাবের আহমদ, ছদু মিয়া, আমির হোসেন, কয়েছ আহমদ, কদর আলী, আতাউর রহমান, সায়েস্থা মিয়া, মুসলিম আলী, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফয়েজ আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা আতাউল গনি সানি, ছাত্রলীগ নেতা মিনহাজ খান, জামিল হক, জাহাঙ্গির আলম, আইন উদ্দিন, শাহীন মিয়া, তায়েব খান, সাজ্জাদ মিয়া, সুলতান আহমদ, মুহিবুর রহমান, মাছুম আহমদ, সুজন মিয়া প্রমুখ। বক্তারা বলেন, আ’লীগ নেতা ফারুক মিয়ার খুনীদের রক্ষা করতে একটি কু-চক্রি মহল শুরু থেকেই বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ মহলটি রোববার মিছিলের নামে জাউয়ায় সুনামগঞ্জ জেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরি, ছাতক উপজেলা আ’লীগের আহবায়ক আবরু মিয়া তালুকদার, জেলা আ’লীগের তথ্য ও গবেষনা সম্পাদক শামীম আহমদ চৌধুরিকে কটাক্ষ করে বক্তব্য দিয়েছে। বক্তারা হুশিয়ারি করে বলেন, যতই ষড়যন্ত্র হোক, ফারুক মিয়া হত্যাকান্ডের মুল হোতা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদকে রক্ষা করা যাবে না। পূর্ব নির্ধারিত শান্তিপূর্ন কর্মসূচিতে পুলিশী বাঁধার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

About HK Nasir

Director & Editor: Allbdnews24.com

Check Also

রাজধানীতে বাস চাঁপায় ৩ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু: অবরোধ-ভাঙচুর

ছাতক মিডিয়া সেন্টার ডেস্ক:: রাজধানীর বিমানবন্দর সড়কে বাস থামানোর চেষ্টাকালে একদল কলেজশিক্ষার্থীর ওপর যাত্রীবাহী বাস …

সিলেটে ইতিহাসের ধারাবাহিকতা

  পৌরসভা হিসেবে সিলেট শহরের যাত্রা ১৮৭৮ সালে। ২০০২ সালে সিটি করপোরেশনে উন্নিত হয় ১২৪ …

বিএমএসএফ এর নবনির্বাচিত কমিটিকে ছাতক শাখার অভিনন্দন

  ছাতক প্রতিনিধি: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ৩য় জাতীয় কাউন্সিল শনিবার বিকেলে জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Thanks For Visit Our Site