বুধবার , আগস্ট ২২ ২০১৮
Breaking News
Home / বিনোদন / দুই খানের একি চাওয়াঃ ক্যাট।বলিউডের বর্তমান সময়ের নায়িকাদের মধ্যে অন্যতম ক্যাটরিনা কাইফ
for Call: 01741616874

দুই খানের একি চাওয়াঃ ক্যাট।বলিউডের বর্তমান সময়ের নায়িকাদের মধ্যে অন্যতম ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্কঃ বলিউডের বর্তমান সময়ের নায়িকাদের মধ্যে অন্যতম ক্যাটরিনা কাইফ। দীর্ঘাদেহী এ সুন্দরীর প্রতি সালমান খানের অনুরাগ সিনে মহলের সকলেরই জানা। ক্যাটরিনার বিষয়ে হাসি-ঠাট্টার ছলে কিছু বললে বলিউড ভাইজানের ঠোঁটের কোণে লজ্জার হাসি অনেক বারই দর্শক দেখেছেন। সেই ক্যাটকে নিয়েই নাকি এবার বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে টানাটানি চলবে সালমানের।তবে ঘাবড়ানোর কিছু নেই। কোনো ত্রিভূজ প্রেমের গল্প দর্শকদের দেখতে বা শুনতে হবে না। দুই যুগেরও বেশি সময় ধরে স্ত্রী গৌরীকে নিয়েই মহাসুখে সংসার করছেন কিং খান। সেখানে ক্যাটরিনার ঢোকার কোনো সম্ভাবণা নেই। মূল ব্যাপারটা হচ্ছে, ক্যাটরিনার সঙ্গে সবচেয়ে ভালো রসায়ন কার? সালমান নাকি শাহরুখের? সেটাই এবার সরাসরি ধরা পড়তে চলেছে সিনেমার পর্দায়।

এই মুহূর্তে ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। এ কথা সকলেরই জানা। এই ছবিতে বলি বাদশাহর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। এটাও কারো অজানা নয়। তবে নতুন খবর হচ্ছে, ‘জিরো’ ছবিতে শাহরুখ, ক্যাটরিনার সঙ্গে থাকছেন সালমান খানও। ভারতীয় মিডিয়ার বিভিন্ন প্রতিবেদন অন্তত তেমনটাই বলছে।

শোনা যাচ্ছে, ছবিতে একজন সুপারস্টারের ভূমিকায় একটি মাত্র গানে দেখা যাবে বলিউড ভাইজানকে। ছবির চিত্রনাট্য অনুযায়ী,  অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সেই সুপারস্টারের সঙ্গে কাজ করেন। কাজেই, ওই গানটিতে সালমানের সঙ্গেই কোমর দোলাতে দেখা যাবে সাবেক প্রেমিকা ক্যাটরিনাকে। আরও রসালো খবর হচ্ছে, গানটিতে সালমান-ক্যাটরিনার সঙ্গে নাচবেন ছবির নায়ক শাহরুখ খানও।

 

ব্যস! এই ঘটনা নিয়েই শুরু হয়েছে জল্পনা। ক্যাট সুন্দরীর সঙ্গে কোন খানের রসায়ন ভালো জমবে সেটা দেখার জন্যই এখন উদগ্রীব হয়ে আছে এই তিন মহাতারকার ভক্ত সমর্থকরা।

এর আগে ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘যব তক হ্যায় জান’ ছবিতে ক্যাটের সঙ্গে শাহরুখের ঘনিষ্ঠ রসায়ন দর্শকের মনে ধরেছিল। অন্যদিকে সালমানের সঙ্গে ক্যাটের অনস্ক্রিন ও অফস্ক্রিন দুই রসায়নেই মুগ্ধ দর্শক। কাজেই এবার  সরাসরি ক্যাটের সঙ্গে নাচতে সালমান-শাহরুখ যে পরস্পরকে জোর টক্কর দেবেন, তা বলাই বাহুল্য।

About HK Nasir

Director & Editor: Allbdnews24.com

Check Also

ফার্মের মুরগি মানবদেহে রোগ ছড়াচ্ছে

অলবিডিনিউজ টুয়েন্টিফোর ডেস্ক:: বেঁচে থাকার তাগিদেই প্রতিদিনি আমরা খাবার খাই। কিন্তু এই খাবারই যে আবার …

রাজধানীতে বাস চাঁপায় ৩ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু: অবরোধ-ভাঙচুর

ছাতক মিডিয়া সেন্টার ডেস্ক:: রাজধানীর বিমানবন্দর সড়কে বাস থামানোর চেষ্টাকালে একদল কলেজশিক্ষার্থীর ওপর যাত্রীবাহী বাস …

সিলেটে ইতিহাসের ধারাবাহিকতা

  পৌরসভা হিসেবে সিলেট শহরের যাত্রা ১৮৭৮ সালে। ২০০২ সালে সিটি করপোরেশনে উন্নিত হয় ১২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Thanks For Visit Our Site