রবিবার , সেপ্টেম্বর ২৩ ২০১৮
Breaking News
Home / জাতীয় খবর / ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত ১, অাহত ২
for Call: 01741616874

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত ১, অাহত ২

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত ১, অাহত ২

 

সেলিম রানা , ফুলপুর (ময়মনসিংহ) ময়মনসিংহেরফুলপুর উপজেলায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’আবদুর রাজ্জাক (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন।শনিবার ভোররাত সাড়ে ৪টার দিকে ফুলপুর পৌর এলাকার ময়মনসিংহ-শেরপুরআঞ্চলিক সডকের গুদারিয়ায় এ ঘটনা ঘটে।পুলিশের দাবি, নিহত আবদুর রাজ্জাক সিএনজিচালিত অটোরিকশা ছিনতাইকারী। তিনি গত ২১ মার্চ ফুলপুর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশাচালক আলিম উদ্দিন হত্যার সঙ্গে জড়িত ছিলেন।

আমাদের ফেইসবোক পেইজে লাইক দিন

এ সময় ডিবির এসআই জিন্নাহসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।নিহত রাজ্জাকের বাড়ি বরগুনা জেলার ছোট লবনখোলায় বলে জানান ডিবির ওসি আশিকুর রহমান।ফুলপুর থানার ওসি এ কে এম মাহবুব আলম জানান, ভোররাত ৪টার দিকে আসামি ধরতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ফুলপুরে আসে। তারা ফুলপুর পশু হাসপাতালের কাছে পৌঁছালে এক ব্যক্তিকে দেখে পুলিশের সন্দেহ হয় এবং তাকে ধরতে এগিয়ে যায়।এসময় ওই ব্যক্তি পুলিশের দিকে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে।

 


এতে ঘটনাস্থলেই ওই ব্যক্তি মারা যান। পরে তার লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানো হয়।এ ঘটনায় আহত দুই পুলিশ সদস্যকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।ওসি আরও জানান, শেরপুর জেলার নকলা উপজেলার সিএনজিচালিত অটোরিকশাচালক আলিম উদ্দিন প্রতিদিনের মতো গত ২১ মার্চ অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি।


এ ব্যাপারে পরের দিন তার বাবা আবু বক্কর ছিদ্দিক নকলা থানায় একটিসাধারণ ডায়েরি (জিডি) করেন।২২ মার্চ ফুলপুর উপজেলার সাহাপুর দারুল উলুম নুরানিয়া ও হাফিজিয়ামাদ্রাসার ছাত্ররা বিকালে মাঠে খেলার সময় দুর্গন্ধ পায়। এর সূত্রধরেই সেখানে গিয়ে হাত-পা রশি দিয়ে বাঁধা, নাকে-মুখে টেপ লাগানো অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। এরপর পুলিশ আলিম উদ্দিনের লাশ উদ্ধার করে।খবর পেয়ে নকলা থেকে আবু বক্কর ছিদ্দিক এসে ছেলে আলিম উদ্দিনের লাশ শনাক্ত করেন। পুলিশের ধারণা, আলিমকে হত্যার পর তার অটোরিকশাটি দুর্বৃত্তরা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনার সঙ্গে নিহতরাজ্জাক জড়িত ছিলেন।

 

About HK Nasir

Director & Editor: Allbdnews24.com

Check Also

ফার্মের মুরগি মানবদেহে রোগ ছড়াচ্ছে

অলবিডিনিউজ টুয়েন্টিফোর ডেস্ক:: বেঁচে থাকার তাগিদেই প্রতিদিনি আমরা খাবার খাই। কিন্তু এই খাবারই যে আবার …

রাজধানীতে বাস চাঁপায় ৩ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু: অবরোধ-ভাঙচুর

ছাতক মিডিয়া সেন্টার ডেস্ক:: রাজধানীর বিমানবন্দর সড়কে বাস থামানোর চেষ্টাকালে একদল কলেজশিক্ষার্থীর ওপর যাত্রীবাহী বাস …

সিলেটে ইতিহাসের ধারাবাহিকতা

  পৌরসভা হিসেবে সিলেট শহরের যাত্রা ১৮৭৮ সালে। ২০০২ সালে সিটি করপোরেশনে উন্নিত হয় ১২৪ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Thanks For Visit Our Site