শুক্রবার , এপ্রিল ২৭ ২০১৮
Breaking News
Home / বিভাগীয় খবর / ছাতকে জন্ম বার্ষিকিতে বন্ধুদের ভালবাসায় সিক্ত হলেন ডা. পিকেদাশ রিপন ও সাংবাদিক অাতিকুর রহমান মাহমুদ
for Call: 01741616874

ছাতকে জন্ম বার্ষিকিতে বন্ধুদের ভালবাসায় সিক্ত হলেন ডা. পিকেদাশ রিপন ও সাংবাদিক অাতিকুর রহমান মাহমুদ

 

কাজী রেজাউল করিম রেজা::      ছাতকের গোবিন্দগঞ্জে ডাক্তার পিকে দাশ রিপন ও ছাতক প্রেসক্লাবের অর্থ সম্পাদক অাতিকুর রহমান মাহমুদ এর এক সাথে দু’জনের ৩৮তম জন্ম বার্ষিকি পালন করে ৩৯ বছরে পদার্পন করেন।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (১০ এপ্রিল) রাতে গোবিন্দগঞ্জস্থ রিপন দাশের রিতু ফার্মেসীতে কেক কেটে অানুষ্ঠানিকতা শুরু করেন গোবিন্দগঞ্জ ঔষধ ব্যবসায়ি সমিতির সভাপতি, সমাজসেবি ও শিক্ষানুরাগী মাওলানা অাখতার অাহমদ।

জন্ম বার্ষিকিতে জড়ো হন দু’জনের বন্ধু মহল। ফুলকলির মিষ্টি, নিমকি, চানাচুর ও কোকাকোলা দিয়ে অতিথিদের অাপ্যায়ন করানো হয়। এসময় এক অানন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। বন্ধুদের ভালবাসায় সিক্ত হন রিপন ও অাতিক।

উপস্থিত সকলের কাম্য তারা যেন অারো বেশি দিন বেঁচে থেকে সমাজের অবহেলিত, নির্যাতিত ও নিপিড়িত মানুষের কল্যাণে কাজ করতে পারেন। তাদের সম্পর্ক যেন অারো গভীর হয় এ প্রত্যাশা রাখেন সকলেই।

এসময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যবসায়ি অাশিক মিয়া,

সুনামগঞ্জ জেলা তালামীযের সভাপতি হাফেজ রফিকুল ইসলাম তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক অাবদুল মতিন রাজন, ব্যবসায়ি সানোয়ার হোসাইন, গোবিন্দগঞ্জ ফারিয়ার সভাপতি সাইদুর রহমান, সহ-সভাপতি অাল অামীন, সাধারণ সম্পাদক সজল দাশ, বিশ্বনাথ উপজেলা ফারিয়ার সাধারণ সম্পাদক শ্রীবাস, গোবিন্দগঞ্জ ফারিয়ার সহ-সাধারণ সম্পাদক শামীম অাহমদ, সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ বিরহাম, প্রচার সম্পাদক সুদীপ দাশ, সদস্য রুহুল অামীন, শরিফুল ইসলাম, অাবদুল ওয়াহিদ, গুলসান অাহমদ, অাখতার, নয়ন, সাঈদ, রিহাব, শাকিল, তারেক, লিপন, দিলমানসহ অারো অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Thanks For Visit Our Site